ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪

ঝিনাইদহে পাওনা টাকা নিয়ে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

ঝিনাইদহের শৈলকুপায় অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সোমবার বিকেলে উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের মাঝদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় এক নারীসহ পাঁচজন আহত হয়েছেন। আহতরা হলেন, আবুল শেখ (৬৫), তার স্ত্রী হাজেরা খাতুন (৬২), আজিজুল ইসলাম (৩২), সবুজ শেখ (২৫) ও শহিদুল ইসলাম (৪০)।


স্থানীয় সূত্রে জানা যায়, মাঝদিয়া গ্রামের বিএনপির সমর্থক মোবারক বিশ্বাসের ছেলে ওসমান বিশ্বাসের কাছে ধারের ১৮শ’ টাকা একই গ্রামের আবুল শেখের ছেলে আজিজুল ইসলামের পাওনা ছিল। অনেকদিন ধরে টাকা চেয়ে আসছেন আজিজুল। তবে টাকা পরিশোধে গড়িমসি করছিলেন ওসমান। সোমবার দুপুরে পাওনা টাকা চাওয়ায় উভয়ের মধ্যে বাগবিতণ্ডা সৃষ্টি হয়। 


পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওসমানের লোকজন আজিজুলের পরিবারের ওপর অতর্কিত হামলা চালান। এ সময় আজিজুল ও তার বাবা-মাসহ পাঁচজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হামলাকারী ওসমান ধলরাহচন্দ্র ইউনিয়ন বিএনপির নেতা বাবলু মোল্যার সমর্থক। অপরদিকে, ভুক্তভোগী আজিজুল বিএনপির অপর গ্রুপের নেতা জিল্লু মোল্যার সমর্থক।


শৈলকুপা থানার ওসি শফিকুল ইসলাম জানান, হামলার ঘটনায় কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ads

Our Facebook Page